Bangladeshi IPO Form Download

Company Name               Subscription Open       Subscription Close    Resident Form      NRB Form   

Nli First Mutual Fund          11 Dec, 2011                15 Dec, 2011               Download              Download

Gbb Power Limited              . ........, 2012                 .........., 2012               Download              Download

Gsp Finance(bd) Ltd.          08 Feb,  2012                 12  Feb, 2012             Download              Download


Padma Islamic Insurance Ltd. 22 Jan,  2012             26 Jan,   2012             Download            Download                    





Share News:


জিপিএইচ ইস্পাতের আইপিও গ্রহণ শুরু আগামী ২ ফেব্রুয়ারি

 

জিপিএইচ ইস্পাত লিমিটেড কোম্পানির প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) আবেদন আগামী বছরের ২ থেকে ৯ ফেব্রুয়ারি পর্যন্ত  গ্রহণ করা হবে। প্রবাসী বাংলাদেশীদের (এনআরবি) জন্য এ সুযোগ থাকবে ১৮ ফেব্রুয়ারি পর্যন্ত।

ডিএসইর ওয়েবসাইট সূত্রে জানা যায়, ১০ টাকা অভিহিত মূল্যের সঙ্গে ২০ টাকা প্রেমিয়াম যোগ করে এ কোম্পানির প্রতিটি শেয়ারের মোট দাম ধরা হয়েছে ৩০ টাকা। এর মার্কেট লট ৫০০ শেয়ারে। কোম্পনিটি বাজারে ২ কোটি শেয়ার ছেড়ে মোট ৬০ কোটি টাকা উত্তোলন করবে।

বর্তমানে জিপিএইচ ইস্পাত লিমিটেডের অনুমোদিত মূলধন ২৫০ কোটি টাকা ও  পরিশোধিত মূলধন ৭০ কোটি টাকা। আইপিওর মাধ্যমে টাকা উত্তোলনের পর পরিশোধিত মূলধন বেড়ে দাঁড়াবে ৯০ কোটি টাকা।

সর্বশেষ আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) ৩ টাকা ৬৬ পয়সা ও শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) ১২ টাকা ২৩ পয়সা।

ট্রিপল-এ কনসালট্যান্ট লিমিটেড এ কোম্পানির ইস্যূ ব্যবস্থাপক হিসাবে কাজ করছে। ।
 

source: bdnews24.com

 

 

GBB Power’s IPO subscription put off


জিবিবি পাওয়ারের আইপিও গ্রহণের তারিখ বাতিল


বাংলাদেশের প্রথম ভাড়াভিত্তিক বিদ্যুকেন্দ্র জিবিবি পাওয়ার লিমিটেডের প্রাথমিক শেয়ার বরাদ্দের আবেদন (আইপিও) গ্রহণের তারিখ বাতিল করা হয়েছে।

বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জে দেওয়া এক ঘোষণায় প্রতিষ্ঠানটি বলে, “বিশেষ পরিস্থিতির কারণে আইপিও গ্রহণের তারিখ বাতিল করা হলো। নতুন তারিখ চূড়ান্ত হওয়া মাত্র সেটি জানানো হবে।
প্রতিষ্ঠানটির আইপিও গ্রহণের সর্বশেষ নির্ধারিত তারিখ ছিল ১৮ ডিসেম্বর থেকে ২২ ডিসেম্বর। এর আগে ডিসেম্বর থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত প্রতিষ্ঠানটির আইপিও গ্রহণের তারিখ নির্ধারিত ছিল।
প্রতিষ্ঠানটির প্রতিটি ১০ টাকা অভিহিত মূল্যের শেয়ারের প্রিমিয়াম ৩০ টাকাসহ মোট মূল্য ৪০ টাকা। এর ইস্যু ম্যানেজার হিসাবে রয়েছে আইডিএলসি ইনভেস্টমেন্ট লিমিটেড।



সূত্র: বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম, ডিসেম্বর ১৫, ২০১১





IPO subscription of GPH Ispat from Feb 2



IPO subscription of GPH Ispat Limited will be started from February 2, 2012 and will be closed on February 9, 2012. For NRB applicants, it will remain open till February 18, 2012.
Face value is 10/= and offer price is 30/= including a premium of 20/=. 


Share on Google Plus

About Jessica Hornberger

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.
    Blogger Comment
    Facebook Comment